শিরোনাম
হযরত মাওলা আলী رضي الله عنه’র পবিত্র শাহাদাৎ বার্ষিকী স্মরণে ইফতার মাহফিল অনুষ্ঠিত       রমজানের রোযার ফজিলত ও করণীয়       লাইলাতুল বরাতের প্রামাণ্যতা ও তাৎপর্য       শা’বান মাস ও শবে বরাতের তাৎপর্য       মি’রাজুনন্নবী : আশিক-মাশুকের মিলনমেলা       বাবে সগীর কবরস্থান,দামেস্ক,সিরিয়া       ক্বওমী মাদরাসাকে শর্তহীন সনদ দেওয়া অযৌক্তিক      
আজ রবিবার, ৮ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ, ২৩ জুলাই ২০১৭ খ্রিস্টাব্দ
আল্লামা হাফেজ ক্বারী মুহাম্মদ আব্দুল জলীল (রাঃ) –এর স্মরণে ইফতার ও মিলাদ মাহফিল
প্রকাশ : ২০১৬-০৬-২৫ সময় : ১৫:৫১, সর্বশেষ আপডেট : ২০১৬-০৬-২৫ সময় : ১৬:০৭

আল্লামা হাফেজ ক্বারী মুহাম্মদ আব্দুল জলীল (রাঃ) –এর স্মরণে  ইফতার ও মিলাদ মাহফিলপ্রতিবছরের মত এবারও বাংলাদেশ যুবসেনা, ইমামে আহলে সুন্নাত আল্লামা হাফেজ ক্বারী মুহাম্মদ আব্দুল জলীল (রাঃ) –এর স্মরণে  ইফতার ও মিলাদ মাহফিলের আয়োজন করে।

ইফতার মাহফিলের সভাপত্বিত করেন বাংলাদেশ যুবসেনার সভাপতি মোঃ সেকান্দর হোসেন সুমন এবং প্রধান অতিথি ছিলেন- গাঊছিয়া জলিলীয়া দরবার শরীফের খলিফা হযরতুল আল্লামা মাওলানা মুফতি ফারুক আহমেদ । ইফতার মাহফিলের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের সাবেক যুগ্ম পরিচালক আলহাজ্ব মোঃ আব্দুর রব। এছাডাও মাহফিলে আহলে সুন্নাত ওয়াল জামায়তের নেতৃবিন্দ , বাংলাদেশ যুবসেনার নেতাকর্মী , জলিলীয়া দরবারের মুরীদিনসহ  সর্বস্তরের জনসাধারনের বিশাল উপস্থিতি পরিলিক্ষিত হয়। 

আল্লামা হাফেজ ক্বারী মুহাম্মদ আব্দুল জলীল (রাঃ) –এর স্মরণে  ইফতার ও মিলাদ মাহফিল

বাংলাদেশ যুবসেনার সাধারন সম্পাদক  মোঃ  মোস্তাক আহমেদ  সুন্নীবার্তাকে জানান, এবার ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে একটু ভিন্ন আঙ্গিকে । এবার ইফতার মাহফিলটি হয়েছ বাংলাদেশ যুবসেনা দ্বারা সদ্য প্রতিষ্ঠিত ঢাকার সিপাইবাগে অবস্থিত বোরহানীয়া জলিলীয়া মক্তবে । মাহফিলে আলোচকগণ ,সুন্নীয়ত প্রতিষ্ঠায় আল্লামা হাফেজ আব্দুল জলীল (রাঃ) এর অবদান এবং তার রেখে যাওয়া মূল্যবান  কিতাব, ওয়াজ ইত্যাদি সংরক্ষনের তাগিদ দেন।   

ইফতার পূর্ববর্তী আলোচনা শেষে মুসলিম উম্মার শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।





ইসলামিক ইভেন্ট - পাতার আরও খবর
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
অ্যাপস ও ফিড
সামাজিক নেটওয়ার্ক
প্রকাশক ও সম্পাদক :---
"মা নীড়" ১৩২/৩ আহমদবাগ, সবুজবাগ, ঢাকা-১২১৪
ফোন : +৮৮-০২-৭২৭৫১০৭, মোবাইল : ০১৭১১১৭৭৭৭৪, ই-মেইল : sunnibarta@gmail.com