শিরোনাম
ইসলামে কাব্য, কবিতা, কাব্য চর্চা : না'তে রাসূল "মীলাদ শরিফ" কবিতার নাম       আল্লাহর যেকোন অনুগ্রহ ও নেয়ামতের কৃতজ্ঞতা স্বরুপ ভোজ অনুষ্ঠান ও ইসলাম       কুরআন-সুন্নাহের আলোকে ঈদে মিলাদুন্নবী ﷺ এঁর স্মরনে স্মরনানুষ্ঠান/উদযাপন/পালন       ১২ই রবিউল আউয়াল, নাকি ৯ই রবিউল আউয়াল অথবা ২রা রবিউল আউয়াল       না'ত কবিতা মীলাদ শরীফ দাঁড়িয়ে পাঠ করা বা মীলাদে ক্বিয়াম করা আদাব        পবিত্র ঈদে মীলাদুন্নবী ﷺ উদযাপন       ঈদে মীলাদুন্নবী ﷺনিয়ে ইমাম মুজতাহিদগনের অভিমত      
আজ রবিবার, ৩ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ, ১৭ ডিসেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
আল্লামা হাফেয মুহাম্মদ আব্দুল জলিল (রহঃ) এর পবিত্র ৮ম উরশ মোবারক অনুষ্ঠিত।
প্রকাশ : ২০১৭-০৯-২৪ সময় : ১৮:২৮, সর্বশেষ আপডেট : ২০১৭-০৯-২৪ সময় : ১৮:৫০
আল্লামা হাফেয মুহাম্মদ আব্দুল জলিল  (রহঃ) এর পবিত্র ৮ম উরশ মোবারক অনুষ্ঠিত।   

গত ২৩শে সেপ্টেম্বর ২০১৭ তারিখে অধ্যক্ষ আল্লামা হাফেয মুহাম্মদ আব্দুল জলিল  (রহঃ) এর পবিত্র ৮ম উরশ মোবারক অনুষ্ঠিত হয়েছে।উরস উপলক্ষ্যে গাউছুল আ’যম রেলওয়ে জামে মসজিদ ঢাকায় এক দোয়া ও মাহফিলের আয়োজন করে বাংলাদেশ যুবসেনা। মাহফিলের সভাপতিত্ব করেন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন মুফাস্‌সির মুফতী মুহাম্মদ বখতিয়ার উদ্দীন ।

আল্লামা হাফেয মুহাম্মদ আব্দুল জলিল  (রহঃ) এর পবিত্র ৮ম উরশ মোবারক অনুষ্ঠিত।          আল্লামা হাফেয মুহাম্মদ আব্দুল জলিল  (রহঃ) এর পবিত্র ৮ম উরশ মোবারক অনুষ্ঠিত।


 মাহফিলের তাক্বরীর পেশ করেন আল্লামা আলহাজ্ব মাওলানা মুফতী মুহাম্মদ নাজমুস সায়াদাত ফয়েজী সাহেব সহ আরো অনেক ইসলামিক চিন্তাবিদ। তাছারাও মাহফিলে উপস্থিত ছিলেন বাংলাদেশ যুবসেনার সভাপতি মোহাম্মদ সেকান্দার হোসেন সুমন সাহেব সহ সারা বাংলাদেশ থেকে আসা বাংলাদেশ যুবসেনার জেলা পর্যায়ের নেতাকর্মীগন। বাদ আছরের পর থেকে মাহফিল শুরু হলেও মাগরিবের নামজের পর পর মসজিদ লোকে লোকারণ্য হয়ে যায়।

আল্লামা হাফেয মুহাম্মদ আব্দুল জলিল  (রহঃ) এর পবিত্র ৮ম উরশ মোবারক অনুষ্ঠিত।            আল্লামা হাফেয মুহাম্মদ আব্দুল জলিল  (রহঃ) এর পবিত্র ৮ম উরশ মোবারক অনুষ্ঠিত।


মাহফিল বিষয়ে বাংলাদেশ যুবসেনার সাধারণ সম্পাদক  মাওলানা মোস্তাক আহমেদ সুন্নীবার্তাকে জানান ,প্রতিবারের মত এবারো তারা ঢাকায় গাউছুল আ’যম রেলওয়ে জামে মসজিদে দোয়া ও মাহফিলের আয়োজন করেছে ।যেখানে হাজার খানেক মানুষের জন্য মাহফিল শেষে তবারকের ব্যবস্থা করেছেন। তাছারা মাহফিল শুষ্ট ভাবে পরিচালানোর জন্য বাংলাদেশ যুবসেনার একশ জন ভলান্টিয়ার কাজ করছেন।বিশ্বব্যাপী সৌভ্রাতৃত্ব, সৌহার্দ্য ও সম্প্রীতির তাগিদ জানিয়ে  আখেরি মুনাজাতের মধ্য দিয়ে মাহফিল শেষ হয়।




ইসলামিক ইভেন্ট - পাতার আরও খবর
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
অ্যাপস ও ফিড
সামাজিক নেটওয়ার্ক
প্রকাশক ও সম্পাদক :---
"মা নীড়" ১৩২/৩ আহমদবাগ, সবুজবাগ, ঢাকা-১২১৪
ফোন : +৮৮-০২-৭২৭৫১০৭, মোবাইল : ০১৭৩৯-৩৬০৮৬৩, ই-মেইল : sunnibarta@gmail.com