শিরোনাম
হযরত মাওলা আলী رضي الله عنه’র পবিত্র শাহাদাৎ বার্ষিকী স্মরণে ইফতার মাহফিল অনুষ্ঠিত       রমজানের রোযার ফজিলত ও করণীয়       লাইলাতুল বরাতের প্রামাণ্যতা ও তাৎপর্য       শা’বান মাস ও শবে বরাতের তাৎপর্য       মি’রাজুনন্নবী : আশিক-মাশুকের মিলনমেলা       বাবে সগীর কবরস্থান,দামেস্ক,সিরিয়া       ক্বওমী মাদরাসাকে শর্তহীন সনদ দেওয়া অযৌক্তিক      
আজ রবিবার, ৮ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ, ২৩ জুলাই ২০১৭ খ্রিস্টাব্দ
জশ্‌নে জুলুছে ৫০ লক্ষ মানুষের সমাগম
সুন্নীবার্তা ডেস্ক
প্রকাশ : ২০১৬-১২-১৩ সময় : ১৮:০৭, সর্বশেষ আপডেট : ২০১৬-১২-১৩ সময় : ১৮:১৫
জশ্‌নে জুলুছে ৫০ লক্ষ মানুষের সমাগম
প্রায় ৫০ লক্ষ মানুষের সমাগমে সর্ববৃহৎ পবিত্র জশ্‌নে জুলুস ঈদে মিলাদুন্নবী (দ:) অনুষ্ঠিত হয়েছে  চট্টগ্রামে। এশিয়ার বিখ্যাত প্রতিষ্ঠান চট্টগ্রামের জামেয়া আহমদিয়া সুন্নিয়া মাদ্রাসার ময়দান থেকে আওলাদে রাসূল গাউছে যামান  হযরত সৈয়্যদ মুহাম্মদ তাহের শাহ (মাঃ জিঃ আঃ) হুজুরের নেতৃত্বে পবিত্র জসনে জুলুসে ঈদে মিলাদুন্নবী (দ:) অনুষ্ঠিত হয়।ভোর থেকেই লাখ লাখ মানুষের পদচারনায় মুখর হয়ে থাকে চট্টগ্রাম শহরের বিভিন্ন রাস্তাঘাট। বেলাবাডার সাথে সাথে পুরো চট্টগ্রাম শহরের রাস্তা-ঘাট পরিনত হয় জনসমুদ্রে। 
জশ্‌নে জুলুছে ৫০ লক্ষ মানুষের সমাগম


এছাড়াও রাজধানী ঢাকায় সকালে মাইজভান্ডার শরীফের আয়োজনে এক বিশাল জশ্‌নে জুলুছ বের হয় । এতে প্রধান অতিথি থাকেন মাইজভান্ডার দরবার শরীফের পীর হযরত মাওলানা ছৈয়দ মুজিবুল বশর আল-হাছানী আল-মাইজভান্ডারী। এছারাও জুলুছের আগে এক মাহফিলের আয়োজন করে মাইজভান্ডার শরীফ। এত  এতে বিশেষ অতিথি থাকেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বেসরকারি বিমান চলাচল ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন, বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. আবদুল মঈন খান। 

জশ্‌নে জুলুছে ৫০ লক্ষ মানুষের সমাগম




সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
অ্যাপস ও ফিড
সামাজিক নেটওয়ার্ক
প্রকাশক ও সম্পাদক :---
"মা নীড়" ১৩২/৩ আহমদবাগ, সবুজবাগ, ঢাকা-১২১৪
ফোন : +৮৮-০২-৭২৭৫১০৭, মোবাইল : ০১৭১১১৭৭৭৭৪, ই-মেইল : sunnibarta@gmail.com